• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

ভালুকায় গ্যাস বিস্ফোরণে নিহত ১॥ আহত ৩

আপডেটঃ : রবিবার, ২৫ মার্চ, ২০১৮

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকার আর.এস টাওয়ারের তৃতীয় তলায় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
শনিবার (২৫ মার্চ) রাত সারে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের আইডিয়াল মোড় এলাকায় রাজ্জাক ঢালীর আর এস টাওয়ারের তৃতীয় তলায় গ্যাস বিস্ফোরণে তৌহিদুল ইসলাম (২৪) নামে এক যুবক নিহত হয়েছে।
এ ছাড়া মারাত্বক দগ্ধ হয়েছেন শাহিন(২২), হাফিজ(২৩) (নঁওগা) ও দিপ্ত সরকার(২৫) (ঝিনাইদহ)। এদের মধ্যে শাহিনকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আর বাকিদের ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।
জানা যায়, ভবনের ভেতরে কুয়েট এর চার শিক্ষার্থী ছিলেন। তারা সবাই শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। ভালুকায় স্কয়ার নামে একটি কারখানায় ইন্টার্নি করার জন্য তারা গত ১০দিন আগে ওই ফ্লাটটি ভাড়া নেন।
এ এস পি সার্কেল গফরগাঁও রায়হানুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হওয়াতেই ওই ঘটতে পারে। তবে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
এ ভবনটির মালিক আব্দুর রাজ্জাক ঢালী স্থানীয় স্কয়ার ফ্যাশনে জুট ব্যবসা করেন। তিনি ঢাকায় থাকেন । ঘটনার পর থেকেই উৎসুক জনতা এক নজর দেখার জন্য ভীড় করছে। সকালে সিআইডি(ক্রাইম সীল ইউনিট) ঘটনা স্থলে এসে পৌঁছেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ