• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার!

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

শিবলী রায়হান, বগুড়া থেকেঃ- বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী কে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বগুড়ার টিম।

জানা যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার ঘাগুরদুয়ার গ্রামের মোছাঃ শাহানারা (৩৯) বগুড়া শিবগঞ্জ থানায় গত ২৭/০৩/২০২৪ তারিখে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায় তাদের বসতবাড়ীতে ডাব গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে ধৃত আসামীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একই তারিখ বিকাল অনুমান ০৪.১০ ঘটিকায় তার স্বামী শাহিনুর শিবগঞ্জ থানাধীন রায়গঞ্জ ইউনিয়নের ঘাগুড়দুয়ার গ্রামস্থ মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার পৌছালে পূর্ব সূত্র ধরে ধৃত আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, গাছের ডালপালা দিয়ে এলোপাথারি মারপিট করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়াতে ভর্তি করায় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৯/০৩/২৪ ইং তারিখ রাত্রি অনুমান ০৯.০০ ঘটিকায় সে মৃত্যুবরণ করেন।

এই ঘটনার প্রেক্ষিতে শিবগঞ্জ থানার মামলা নং-৫৫, তারিখ ৩০/০৩/২৪ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩০২/ ৫০৬/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। এ ধরনের নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ডটি স্থানীয়ভাবে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে।

পরে আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‍্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল ২০২৪ ইং তারিখ ২২.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শহিদুল ইসলাম (৫০), পিতা- মোঃ ইসমাইল হোসেন (চান মিয়া), সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়া’কে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই তারিখ ২৩.২০ ঘটিকায় শাজাহানপুর থানাধীন আড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান (২২), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, জেলা- বগুড়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়। বিষয়টি বগুড়া র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন সংবাদ সংযোগ কে নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ