• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

অবশেষে বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন জাহির-সাগরিকা

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

বহু দিনের আলাপ, তার পর জমিয়ে প্রেম… অবশেষে বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন জাহির খান আর সাগরিকা ঘাটগে। একজন জাতীয় দলের সফল ক্রিকেটার, অন্যজন বি-টাউনের পরিচিত মুখ। বৃহস্পতিবার সকালে পরিবার ও ঘনিষ্ঠদের সঙ্গে সাদামাঠা ভাবে বিয়ে সারলেন এই সেলিব্রিটি কাপল।
গত বছরের শেষ দিকে তাদের প্রেমের খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। বেশির ভাগ পার্টি বা আউটিংয়ে দুই লাভ বার্ডকে দেখা যেত একসঙ্গেই। শেষ পর্যন্ত গুঞ্জনের আগুনে ঘি ফেলেছিল রোহিত শর্মার একটি টুইট।  হরভজন, যুবরাজ, জাদেজার বিয়ের পর সাগরিকা ও জাহিরের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘সবার চোখ এখন জাহিরের দিকে।’ এর পরেই এপ্রিল মাসে এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেন ৩৯ বছরের জাহির ও বছর একত্রিশের সাগরিকা। আগামী ২৭ নভেম্বর নাকি আয়োজন করা হয়েছে রিসেপশন পার্টি। মুম্বইয়ের তাজমহল প্যালেসেই হবে এই অনুষ্ঠান।
জাহির ও সাগরিকা জানিয়েছেন, তারা দুজন ভিন্ন ধর্মাবলম্বী হলেও প্রথম থেকেই তাদের দুই পরিবারই ছিল খুব সাপোর্টিভ। তাই প্রেমের ব্যাপারে কোনও সমস্যার মুখোমুখি হতে হয়নি তাদের।
২০০৭-এ ‘চক দে ইন্ডিয়া’তে প্রথম বড় পর্দায় আসেন সাগরিকা। সেই ছবির জন্য পেয়েছিলেন সেরা সহ-অভিনেত্রীর পুরস্কারও। পরে আরও বেশ কয়েকটা ছবি করলেও ‘চক দে…’-এর মতো জনপ্রিয় হয়নি কোনওটাই।
অন্য দিকে, ২০০০ সাল থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন জাহির। অনেকে কপিল দেবের পর তাকেই টেস্ট ক্রিকেটে ভারতের দ্বিতীয় সেরা পেস বোলার হিসাবে চিহ্নিত করেন। গত আইপিএল খেলে এখন সব ধরনের ক্রিকেট থেকেই অবসর নিয়েছেন জাহির খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ